সত্য বাক্য
- মো: নাজমুল ইসলাম ১৭-০৫-২০২৪

গত কালের সূর্য গত কালই ডুবে গেছে!
আজ যেটা উদিত হলো
সেটা পূর্বের মত নয়।
আজকের রবি
পূর্বের চেয়ে আরো তীঘ্ন
আরো তেজসক্রীয়।
রবি ত একই বটে!
তবে পার্থক্যের কোনো শেষ নেই।
যেমনটা বৈশাদৃশ্য
গতকালের অপরাহ্নে

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।